img
সবচেয়ে জনপ্রিয় ৫ টি ভিডিও এডিটিং অ্যাপ রিভিউ

সবচেয়ে জনপ্রিয় ৫ টি ভিডিও এডিটিং অ্যাপ রিভিউ

July 13, 2018

আসসালামু আলাইকুম

সবচেয়ে জনপ্রিয় ৫ টি ভিডিও এডিটিং অ্যাপ রিভিউ

আমরা যে নাটক সিনেমা গুলো উপভোগ করে থাকি এই গুলো কিন্তু সব এডিটিং করা হয়ে থাকে ।ভিডিও এডিটিং হল একটি ভারি কাজ যা আপনার নিজের ভিডিও করা ভিডিও ফাইলটি এডিটিং করতে নানান ধরনের সমাস্যা পরতে হয় । ভিডিও এডিটিং হল একটি নিম্ন মানের ভিডিও কে আরো সুন্দর করে করে ঘ্ররে তুলে। তাই যে কোন ভিডিও কে ইডিট করতে হলে আমাদের আগে ভাল মানের সফটয়ার বা অ্যাপ ব্যাবহার করা শিখতে হবে । চলেন আর বেশি কথা না বলে শুরু করা যাক ।

১। ActionDirecto Video Editor
ActionDirecto Video Editor কম্পিউটার এর জন্য এই সফটওয়্যার টি হল সবচেয়ে জনপ্রিয় ভিডিও এডিটিং । এখন এই সফটওয়্যার টি অ্যান্ড্রয়েড ভার্সনও পাওয়া যাচ্ছে । আপনি এই আকশন ডিরেক্ট্র ভিডিও এডিটিং দিয়ে ছোট ছোট ভিডিও ফাইল কে একত্রে করতে পারবেন । যে কোন মিউজিক এবং টেক্সট এড করতে পারবেন । ভিডিও কে ট্রিম এবং কাট করতে পারবেন খুব সহজে । ভিডিও স্লো মিশন করতে পারবেন এবং খুব সহজে ভিডিও ভাইল টি রেন্ডারিং বা সেভ করতে পারবেন । আমার কাছে সবচেয়ে বেশি ভাল লাগছে এটাতে ৪কে ভিডিও সাপর্ট করে । আপনি এই অ্যাপ টি ফ্রি এবং পেইড ভার্সন পাবেন
ডাউনলোড লিংকঃ https://goo.gl/zqYDqp

.২। Adobe Premiere Clip
Adobe premiere clip অ্যাপ টি শেরা ১০ টি অ্যাপের মধ্যেও
এটাও খুব জনপ্রিয় একট ভিডিও এডিটিং অ্যাপ । অ্যাপ টির ব্যবাহার খুবি সহজ । কোন রকম জামালা ছাড়াই আপনি যে কোন ভিডিও ক্লিপ ইডিট করা যায় । মিউজিক অ্যাড , কালার ইফেক্ট, ভিডিও জুম ইন আউট , ইমেজ জুম ইন আউট , করা জায় । এবং খুব সহজে ভিডিও রেন্ডারিং বা সেভ করা যায় ।
ডাউনলোড লিংকঃ https://goo.gl/b2L9AW

৩। Filmorago-free video Editor
ফিলমোড়াগো ফ্রি ভিডিও ইডিটর অ্যাপ টি ওয়ান্ডারসেয়ার এর তৈরি । এই খুব সহজে যে কোন ভিডিও এডিটিং করা যায় বলে খুবই জনপ্রিয় পেয়েছে । খুব সহজে আপনি ভিডিও ট্রিম এবং কাট, রেন্ডার করতে পারবেন । ইন্সটাগ্রামের জন্য স্কয়ার ভিডিও (1:1) এবং (16:9) ইউটিউব এর জন্য ভিডিও তৈরি করতে পারবেন । এটাতে স্লো মিশন সাপর্ট করবে খুব সহজে । ট্রানযাকশন , মিউজিক, ওভারলায়েস আর অনেকঙ্কিছুর সুবিধা পাবেন । আপনি এটা ফ্রি এবং পেইড ভার্শনও পাবেন ।
ডাউনলোড লিংকঃ https://goo.gl/9pDTND

৪। Funimate Video Editor And Effects
আপনি ফানিমেট এর ইফেক্টসগুলো দেখলে আপনি একটু অবাক হবেন । কিন্তু এটার ওভারলায়ের খুব একটা পাওয়ার ফুল নয় । তবে এই অ্যাপ টি যারা ফানি ডান্স ,ব্রেক ডান্স করতে পারে তাদের জন্য এই অ্যাপ বেস্ট । এর ইফেক্ট গুলো আসলেই খুব আকর্ষন করে । এক কথায় মজার একটি ভিডিও এডিটিং অ্যাপ ।
ডাউনলোড লিংকঃ https://goo.gl/Awx5GF

৫। KineMaster : কাইন মাস্টার এর কথা আর কি বলব । আমার দেখা অ্যান্ড্রয়েড এর জগতের বেস্ট ভিডিও এডিটর । কাইন মাস্টার দিয়ে প্রফেশনাল ভাবে ভিডিও ইডিটিং করা যায় । মাল্টিপল ভিডিও , ইমেজ এবং এফেক্ট ল্যায়ারস , আমার কাছে বেশি ভাল লাগে কাইন মাস্টেরে ক্রোমা কি, ( যা দিয়ে ভিডিও বেকরাউন্ড চেঞ্জ করা যায় । আর যারা মোবাইলে ইউটিউবিং করে তাদের কাছে কাইন মাস্টারের কোন বিকল্প নাই
ডাউনলোড লিংকঃ https://goo.gl/wtbLbx

Article Categories:
Android Apps · Bangla Articles
http://MakkiHosting.Com

My name is MD Omar Makki, I’m working as Web Developer/Designer, SEO (Search Engine Optimization), SMM (Social Media Marketing), SMO (Social Media Optimization), Hosting Provider, SMA (Social Management Account), Business Adviser, E-Commerce Business Developer from last 6 years.

Leave a Reply

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *