Bangla ArticlesFacebook Tips & Tricks

ডিজেবল ফেসবুক আইডি ঠিক করুন খুব সহজে

ডিজেবল ফেসবুক আইডি ঠিক করুন খুব সহজে

 

আপনি কোন Disable আইডিতে লগ ইন করলে পেইজের উপরে নিচের লিখাটা পাবেন।
Your account has been disabled. If you have any questions or concerns, visit the Help Center.

এখানে Help Center অংশটুকু নীল কালির থাকবে। Help Center এ ক্লিক করলে আরেকটা পেইজ আসবে।

সেই পেইজের একদম নিচে লিখা থাকবে For more information about our Policies, please review the Facebook Community Standards. If you think your account was disabled by mistake, please let us know.

এখানে let us know অংশটা নীল কালির হবে। let us know তে ক্লিক করলে আরেকটা পেইজ আসবে। এখানে আইডি কার্ড আপলোড দেওয়ার অপশন পাবেন। আপনাকে আইডি কার্ড এর স্ক্যান করা ছবি বা ভাল ক্যামেরা দিয়ে তোলা ছবি আপলোড দিতে হবে।

ক্ষেত্রবিশেষে আপনার নাম, বার্থডে, ইমেইল পূরণ করা লাগতে পারে। সেগুলো ঠিকভাবে পুরা করে Submit করুন। নিয়মিত Email চেক করুন। ওরা আপনার ইমেইলে সব ডিটেইলস জানাবে।

আইডি ঠিক হয়ে গেলে তো মারহাবা। ঠিক না হলে ইমেইলে ফিডব্যাক পাওয়ার পর আবার একই নিয়মে আইডি কার্ড সাবমিট করুন। কীভাবে ঠিক করতে হয় সেটা তো জানলেন কিন্তু অনেকেরই আইডি কার্ড নাই।

তাদের তো ফেইক আইডি কার্ড ছাড়া কোন উপায় নেই। ফেইক আইডি কার্ড কীভাবে বানাবেন এটাও অনেকে জানেন না। যারা ফটোশপের কাজ পারেন তারা ২ মিনিটেই পিসিতে ফেইক আইডি কার্ডহ বানাতে পারেন। যারা ফটোশপের কাজ পারেন না বা পিসি নেই তারাও মোবাইলে বিভিন্ন ফটো ইডিটিং অ্যাপস দিয়ে ফেইক আইডি কার্ড বানাতে পারবেন।

Google এ “ন্যাশনাল আইডি কার্ড” লিখে সার্চ দিলে কিছু ব্ল্যাংক কার্ড পাবেন। সেগুলো ইডিট করে খুব সহজেই ফেইক কার্ড বানানো যায়। আর যদি না পারেন বাজারে যে কোন কম্পিউটারের দোকান থেকে করে নিতে পারেন।

তবে একটা কথা আইডি কার্ডের ইনফরমেশন অবশ্যই ফেসবুকের সাথে মিলতে হবে।

Tags

MD Omar makki

My name is MD Omar Makki, I’m working as Web Developer/Designer, SEO (Search Engine Optimization), SMM (Social Media Marketing), SMO (Social Media Optimization), Hosting Provider, SMA (Social Management Account), Business Adviser, E-Commerce Business Developer from last 6 years.

Related Articles

Leave a Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Alert: Content is protected !!
Close
Close