img
কেন আপনার ছোট বিজনেসের ওয়েবসাইট দরকার

কেন আপনার ছোট বিজনেসের ওয়েবসাইট দরকার?

October 18, 2018

কেন আপনার ছোট বিজনেসের ওয়েবসাইট দরকার?

 

– আপনি বিরাট পৃথিবীর অংশ হতে পারেন , মানুষের সিদ্ধান্ত গ্রহনে প্রভাব ফেলতে পারেন , এবং তাদের মাঝে আপনার প্রোডাক্ট বা সার্ভিস এর প্রয়োজনীয়তা সৃষ্টি করতে পারেন ।

– ওয়েবসাইট হতে পারে আপনার সম্ভাবনাময় পার্টনার এর সাথে একত্রে কাজ করার প্লাটফর্ম , এবং গ্রাহকদের সাথে যোগাযোগ রক্ষার সাথে সাথে কোম্পানির আপডেট জানানোর মাধ্যম ।

– ইন্টারনেট ওয়েবসাইট কে বিজনেস এর সম্মুখ দরজা এবং পারফেক্ট মার্কেটিং চ্যানেল হিসেবে নতুন মাত্রা যোগ করেছে ।

– আপনার বিজনেস এর অনলাইন ব্রশিয়ার হিসেবে কাজ করে , আপনার প্রোডাক্ট বা সার্ভিস এর ২৪/৭ এড করে বলতে গেলে কোন খরচ ছাড়াই ।

– প্রত্যেক দিন ২.৪ বিলিয়ন মানুষ ওয়েবসাইট ভিজিট করে , তাই ওয়েবসাইট আপনার সম্ভাব্য গ্রাহক এর নজরে আসার চান্স বাড়িয়ে দেয় ।

– ওয়েবসাইট আপনার বিজনেসের মান হৃদয়ঙ্গম করতে সাহায্য করে এবং বিশ্বাস গড়ে তুলে ।

– আপনি যে কোন সময় ওয়েবসাইট সেট আপ করতে পারেন এবং নিজেই নিজের বস হতে পারেন । ওয়েবসাইট মোক্ষম হাতিয়ার তাদের জন্য যাদের কোম্পানি প্রতিষ্ঠা করতে পুঁজি সীমিত ।

– আপনি সরাসরি প্রমোট , প্রদর্শনী , এড করতে পারেন আপনার ওয়েবসাইট এ সব কিছু আপনার হাতে ।

– হাজারো ওয়েব রিসোর্স এর মাধ্যমে আপনার বিজনেস চেষ্টা কে গতি দিতে সাহায্য করবে , বিজনেস লক্ষ্য অর্জন করার সম্ভাবনা বাড়িয়ে দিবে ।

– ওয়েবসাইট এর মাধ্যমে আপনি যেমন সমর্থন যোগাতে পারেন তেমনি সেবা দিতে পারেন , গ্রাহক সেবা দিতে আপনাকে সক্ষম করে তুলবে ।

– ওয়েবসাইট প্রথম জিনিস যখন কেউ আপনার সাথে অনলাইনে বিজনেস করবে তখন যা দেখতে চাই তাই ওয়েবসাইট সামাজিক প্রমান হিসেবে কাজ করে থাকে ।

– ধারাবাহিক বর্ণনা নিয়ন্ত্রণ করতে পারেন , ওয়েবসাইট আপনার গল্পের দিক তুলে ধরার সাথে সাথে পাবলিক রিলেশন গড়ে দিতে সুযোগ করে দিবে ।

http://MakkiHosting.Com

My name is MD Omar Makki, I’m working as Web Developer/Designer, SEO (Search Engine Optimization), SMM (Social Media Marketing), SMO (Social Media Optimization), Hosting Provider, SMA (Social Management Account), Business Adviser, E-Commerce Business Developer from last 6 years.

Leave a Reply

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *